রবিবার, ১৯ জানুয়ারী ২0২0, Current Time : 3:59 am
  • হোম » আন্তর্জাতিক » রোববার জ্যাকসন হাইটসে রিয়েল এস্টেট সেমিনার আজকাল রিপোর্ট আগামী রোবাবর, ৮ ডিসেম্বর জ্যাকসন হাইটসের জুইশ সেন্টারে আয়োজন করা হচ্ছে হাউজিং সেমিনার। এ দিন দুপুর ২ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত চলবে এ সেমিনার। সেমিনারে বক্তব্য রাখবেন এ ক্ষেত্রে বিশেষজ্ঞ তিন ব্যক্তি। তারা হলেন মর্টগেজ বিশেষজ্ঞ ও এলাইড মর্টগেজের সিনিয়র লোন অফিসার মোহাম্মদ জান ফাহিম, বিশিষ্ট রিয়েল এস্টেট এটর্নি আফার বক্স ও এইচএবি ব্যাংকের ব্র্যাঞ্চ ম্যানেজার ইসমাইল আহমেদ। সেমিনারটি সবার জন্য উম্মুক্ত থাকবে। সেমিনারের অন্যতম আয়োজক মোহাম্মদ জান ফাহিম বলেন, বাড়ির মালিক হয়ে থাকলে কিভাবে রিয়েল এস্টেট ইনভেস্টর হওয়ায় যায়, কর্মাশিয়াল ইনভেস্টমেন্ট কিভাবে করা যাবে, ট্যাক্স রিটার্ণ ছাড়া কিভাবে বাড়ি কেনা যাবে বা বাড়ি ক্রয়- বিক্রয় সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য জানা যাবে সেমিনারে। তিনি বলেন, বাড়ি কেনার ক্ষেত্রে ক্রেডিট ও ক্রেডিট ঝপড়ৎব জেনে নিতে হবে। এছাড়া আছে বাড়ি কেনা জবধিৎফ আর জরংশ । জবধিৎফ টা হলো, হ্যা আপনি বাড়ির মালিক আপনাকে বাড়িওয়ালাকে জানতে হবে না যে আপনি বাড়ি করতে চড়রহঃ চান। আপনার বাড়ির উপর ঊয়ঁরঃু আছে সেটা আপনার সম্পদ। আপনি ঈষড়ংরহম ঈড়ংঃ, গড়ৎঃমধমব রহঃবৎবংঃ এর উপর ঞধী ঈৎবফরঃ যান। এছাড়া যদি আপনার মর্টগেজ দরকার তা হলে মর্টগেজ পাওয়ার জন্য কি করণীয়? তা হল, ভাল ক্রেডিট হওয়া প্রয়োজন, ইনকাম দরকার, প্রি অ্যাপরোভাল (চৎব অঢ়ঢ়ৎড়াধষ) প্রয়োজন যা নির্ণয় করে আপনি কতটুকু লোন বা মর্টগেজ পাবেন। এসব বিষয়গুলো সেমিনারে প্রাধান্য দেয়া হবে বলেও জানান এলাইড মর্টগেজের এ সিনিয়র লোন অফিসার।রিটার্ন ছাড়া কীভাবে বাড়ি কেনা যায় তা জানা যাবে। জানা যাবে বাড়ি ক্রয়-বিক্রয় বিষয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ ও মূল্যবান তথ্য। হাউজিং সেমিনারে বক্তব্য রাখবেন সিনিয়র লোন অফিসার ও মর্টগেজ বিশেষজ্ঞ মোহাম্মদ জান ফাহিম, রিয়েল এস্টেট অ্যাটর্নি আফার বকস এবং এইচবি ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার ইসমাইল আহমদ। সেমিনার সবার জন্য উন্মুক্ত।




রোববার জ্যাকসন হাইটসে রিয়েল এস্টেট সেমিনার আজকাল রিপোর্ট আগামী রোবাবর, ৮ ডিসেম্বর জ্যাকসন হাইটসের জুইশ সেন্টারে আয়োজন করা হচ্ছে হাউজিং সেমিনার। এ দিন দুপুর ২ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত চলবে এ সেমিনার। সেমিনারে বক্তব্য রাখবেন এ ক্ষেত্রে বিশেষজ্ঞ তিন ব্যক্তি। তারা হলেন মর্টগেজ বিশেষজ্ঞ ও এলাইড মর্টগেজের সিনিয়র লোন অফিসার মোহাম্মদ জান ফাহিম, বিশিষ্ট রিয়েল এস্টেট এটর্নি আফার বক্স ও এইচএবি ব্যাংকের ব্র্যাঞ্চ ম্যানেজার ইসমাইল আহমেদ। সেমিনারটি সবার জন্য উম্মুক্ত থাকবে। সেমিনারের অন্যতম আয়োজক মোহাম্মদ জান ফাহিম বলেন, বাড়ির মালিক হয়ে থাকলে কিভাবে রিয়েল এস্টেট ইনভেস্টর হওয়ায় যায়, কর্মাশিয়াল ইনভেস্টমেন্ট কিভাবে করা যাবে, ট্যাক্স রিটার্ণ ছাড়া কিভাবে বাড়ি কেনা যাবে বা বাড়ি ক্রয়- বিক্রয় সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য জানা যাবে সেমিনারে। তিনি বলেন, বাড়ি কেনার ক্ষেত্রে ক্রেডিট ও ক্রেডিট ঝপড়ৎব জেনে নিতে হবে। এছাড়া আছে বাড়ি কেনা জবধিৎফ আর জরংশ । জবধিৎফ টা হলো, হ্যা আপনি বাড়ির মালিক আপনাকে বাড়িওয়ালাকে জানতে হবে না যে আপনি বাড়ি করতে চড়রহঃ চান। আপনার বাড়ির উপর ঊয়ঁরঃু আছে সেটা আপনার সম্পদ। আপনি ঈষড়ংরহম ঈড়ংঃ, গড়ৎঃমধমব রহঃবৎবংঃ এর উপর ঞধী ঈৎবফরঃ যান। এছাড়া যদি আপনার মর্টগেজ দরকার তা হলে মর্টগেজ পাওয়ার জন্য কি করণীয়? তা হল, ভাল ক্রেডিট হওয়া প্রয়োজন, ইনকাম দরকার, প্রি অ্যাপরোভাল (চৎব অঢ়ঢ়ৎড়াধষ) প্রয়োজন যা নির্ণয় করে আপনি কতটুকু লোন বা মর্টগেজ পাবেন। এসব বিষয়গুলো সেমিনারে প্রাধান্য দেয়া হবে বলেও জানান এলাইড মর্টগেজের এ সিনিয়র লোন অফিসার।রিটার্ন ছাড়া কীভাবে বাড়ি কেনা যায় তা জানা যাবে। জানা যাবে বাড়ি ক্রয়-বিক্রয় বিষয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ ও মূল্যবান তথ্য। হাউজিং সেমিনারে বক্তব্য রাখবেন সিনিয়র লোন অফিসার ও মর্টগেজ বিশেষজ্ঞ মোহাম্মদ জান ফাহিম, রিয়েল এস্টেট অ্যাটর্নি আফার বকস এবং এইচবি ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার ইসমাইল আহমদ। সেমিনার সবার জন্য উন্মুক্ত।

সাপ্তাহিক আজকাল : 07/12/2019

রোববার জ্যাকসন হাইটসে
রিয়েল এস্টেট সেমিনার
আজকাল রিপোর্ট
আগামী রোবাবর, ৮ ডিসেম্বর জ্যাকসন হাইটসের জুইশ সেন্টারে আয়োজন করা হচ্ছে হাউজিং সেমিনার। এ দিন দুপুর ২ টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত চলবে এ সেমিনার। সেমিনারে বক্তব্য রাখবেন এ ক্ষেত্রে বিশেষজ্ঞ তিন ব্যক্তি। তারা হলেন মর্টগেজ বিশেষজ্ঞ ও এলাইড মর্টগেজের সিনিয়র লোন অফিসার মোহাম্মদ জান ফাহিম, বিশিষ্ট রিয়েল এস্টেট এটর্নি আফার বক্স ও এইচএবি ব্যাংকের ব্র্যাঞ্চ ম্যানেজার ইসমাইল আহমেদ। সেমিনারটি সবার জন্য উম্মুক্ত থাকবে।
সেমিনারের অন্যতম আয়োজক মোহাম্মদ জান ফাহিম বলেন, বাড়ির মালিক হয়ে থাকলে কিভাবে রিয়েল এস্টেট ইনভেস্টর হওয়ায় যায়, কর্মাশিয়াল ইনভেস্টমেন্ট কিভাবে করা যাবে, ট্যাক্স রিটার্ণ ছাড়া কিভাবে বাড়ি কেনা যাবে বা বাড়ি ক্রয়- বিক্রয় সম্পর্কে গুরুত্বপূর্ণ তথ্য জানা যাবে সেমিনারে।
তিনি বলেন, বাড়ি কেনার ক্ষেত্রে ক্রেডিট ও ক্রেডিট ঝপড়ৎব জেনে নিতে হবে। এছাড়া আছে বাড়ি কেনা জবধিৎফ আর জরংশ । জবধিৎফ টা হলো, হ্যা আপনি বাড়ির মালিক আপনাকে বাড়িওয়ালাকে জানতে হবে না যে আপনি বাড়ি করতে চড়রহঃ চান। আপনার বাড়ির উপর ঊয়ঁরঃু আছে সেটা আপনার সম্পদ। আপনি ঈষড়ংরহম ঈড়ংঃ, গড়ৎঃমধমব রহঃবৎবংঃ এর উপর ঞধী ঈৎবফরঃ যান।
এছাড়া যদি আপনার মর্টগেজ দরকার তা হলে মর্টগেজ পাওয়ার জন্য কি করণীয়? তা হল, ভাল ক্রেডিট হওয়া প্রয়োজন, ইনকাম দরকার, প্রি অ্যাপরোভাল (চৎব অঢ়ঢ়ৎড়াধষ) প্রয়োজন যা নির্ণয় করে আপনি কতটুকু লোন বা মর্টগেজ পাবেন। এসব বিষয়গুলো সেমিনারে প্রাধান্য দেয়া হবে বলেও জানান এলাইড মর্টগেজের এ সিনিয়র লোন অফিসার।রিটার্ন ছাড়া কীভাবে বাড়ি কেনা যায় তা জানা যাবে। জানা যাবে বাড়ি ক্রয়-বিক্রয় বিষয়ে গুরুত্বপূর্ণ পরামর্শ ও মূল্যবান তথ্য।

হাউজিং সেমিনারে বক্তব্য রাখবেন সিনিয়র লোন অফিসার ও মর্টগেজ বিশেষজ্ঞ মোহাম্মদ জান ফাহিম, রিয়েল এস্টেট অ্যাটর্নি আফার বকস এবং এইচবি ব্যাংকের ব্রাঞ্চ ম্যানেজার ইসমাইল আহমদ। সেমিনার সবার জন্য উন্মুক্ত।



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: [email protected]
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.