বুধবার , ১১ ডিসেম্বর ২0১৯, Current Time : 9:23 am
  • হোম » খেলা » প্রেসিডেন্ট নির্বাচিত করায় গর্বিত বোধ করছেন ওয়াটসন




প্রেসিডেন্ট নির্বাচিত করায় গর্বিত বোধ করছেন ওয়াটসন

সাপ্তাহিক আজকাল : 13/11/2019

অস্ট্রেলিয়া ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের (এসিএ) প্রেসিডেন্ট নির্বাচিত হয়েছেন সাবেক তারকা অলরাউন্ডার শেন ওয়াটসন। সোমবার সিডনিতে বার্ষিক সাধারণ সভায় ওয়াটসনের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার বিষয়টি নিশ্চিত হয়। ক্রিকেটার্স অ্যাসোসিয়েশনের প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ার পর অস্ট্রেলিয়ার সাবেক এ তারকা ক্রিকেটার বলেন, এসিএ’র প্রেসিডেন্ট নির্বাচিত হওয়ায় আমি গর্বিত। অনেক যোগ্য লোকদের সঙ্গে লড়াই করে আমাকে এই পর্যায়ে আসতে হয়েছে।

অস্ট্রেলিয়ার হয়ে দাপুটে ক্রিকেট খেলে অবসরে যাওয়া ওয়াটসন আরও বলেন, এটা আমার জন্য খুবই পরম পাওয়া। আমি খুবই আনন্দিত। ক্রিকেট থেকে আমি অনেক কিছু পেয়েছি। এখন খেলোয়াড়দের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে আমি আরও গর্বিত। এসিএ ‘র ১০ সদস্যের বর্ধিত বোর্ডে শেন ওয়াটসনসহ নিয়োগ পেয়েছেন জাতীয় দলের বর্তমান ক্রিকেটার প্যাট কামিন্স, ক্রিস্টেন বিমাস ও সাবেক ক্রিকেটার লিসা স্থেলকার।

প্রসঙ্গত, শেন ওয়াটসন ২০০২ থেকে ২০১৬ সাল পর্যন্ত অস্ট্রেলিয়ার হয়ে দাপুটে ক্রিকেট খেলেন। দেশের হয়ে ৫৯ টেস্ট, ১৯০ ওয়ানডে আর ৫৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ১৪টি সেঞ্চুরির সাহায্যে ১০ হাজার ৯৫০ রান সংগ্রহ করেন। আর মিডিয়াম ফাস্ট বোলিংয়ে জাতীয় দলের হয়ে ৩০৭ ম্যাচে শিকার করেন ২৯১ উইকেট।



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: [email protected]
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.