সোমবার , ১৮ নভেম্বর ২0১৯, Current Time : 3:07 am




৭ মাসের মধ্যে বাড়ি কেনার জন্য প্রস্তত করে দেব : এহতেশামুল হক

সাপ্তাহিক আজকাল : 19/10/2019

আজকাল রিপোর্ট
নিউইয়র্কের স্বনামধন্য ট্যাক্স সার্ভিসেস সাউথইস্ট ইউএসএ ইনকাম ট্যাক্স সার্ভিসেস এর সিইও প্রফেসর এহতেশামুল হক বলেছেন, যাদের কোন ক্রেডিট নেই তারাও বাড়ি কিনতে পারবেন। আমার দক্ষতার সঙ্গে সে কাজটি করে দেব। এ জন্য সময় লাগেব মাত্র ৭ থেকে সাড়ে ৭ মাস। এছাড়া যদি কোন ধরনের জটিলতা থাকে তাহলে সে ক্ষেত্রে সময় একটু বেশি লাগতে পারে। সাপ্তাহিক আজকালকে দেয়া সাক্ষাৎকারে এ কথা বলেন প্রফেসর এহতেশামুল হক।
তিনি বলেন, প্রবাসীর জীবন শুরু হওয়ার পর থেকে প্রায় সবারই একটি স্বপ্ন থাকে একটি বাড়ি কেনার। কিন্তু সে বাড়ি কিনতে গিয়ে দরকার পড়ে ক্রেডিটের। ভালো ক্রেডিট না থাকার করণে এ ব্যাংক ও ব্যাংকে ঘুরেও লোনের দেখা পান না। একসময় তারা হতাশ হয়ে বসে থাকেন। আমরা সেইসব প্রবাসীদের খুঁজছি, যারা চেষ্টা করেও একটি স্বপ্নের বাড়ি কিনতে পারছেন না।
তিনি বলেন, সাউথইস্ট ইউএসএ ইনকাম ট্যাক্স সার্ভিসেস একটি স্বনামধন্য প্রতিষ্ঠান। আমাদের সুনামের কারণে আমাকে আইআরএস’র পক্ষ থেকে হলোফেম সনদ দিয়েছে। চলতি বছর আমি যে সনদ পেয়েছি যা নিটক অতীত বা ২০ বছরের মধ্যেও কেউ পেয়েছেন কি না আমার জানা নেই।
এহেতাশামুল হক বলেন, কাস্টমার, সংশ্লিষ্ট কর্তৃপক্ষ, সিটি অব নিউইয়র্ক ডিপার্টমেন্ট অব ফাইন্যান্সের মনটিরংয়ের পর এ হলোফেম এওয়ার্ড প্রদান করা হয়ে থাকে। যা পেয়ে আমি সম্মানিতবোধ করছি।
তিনি বলেন, সাউথইস্ট ইউএসএ ইনকাম ট্যাক্স সার্ভিসেস আস্থার একটি প্রতিষ্ঠান বলেই মানুষ এখানে আসেন। আমরা তাদেরকে প্রত্যাশিত সার্ভিস দিয়ে থাকি।
এহতেশামুল হক বলেন, আমরা নিশ্চয়তা দিতে চাই সেসব প্রবাসীদের যারা ক্রেডিট নিয়ে দুশ্চিন্তায় আছেন তাদের। আমরা দায়িত্বের সঙ্গে বলতে চাই, যাদের কোন ক্রেডিট নেই তাদের মাত্র ৭ থেকে সাড়ে ৭ মাসের মধ্যে বাড়ি কেনার জন্য প্রস্তুত করে দিব। তবে যদি কারো বড় ধরনের কোন ঝামেলা থাকে তা কেইস বুঝে অতিরিক্ত হয়তো আরো দুই/ তিন মাস সময় বেশি লাগতে পারে। তবে নিশ্চয়তা দিয়েই আমরা তাকে বাড়ি কেনার জন্য প্রস্তুত করে দিব।
তিনি বলেন, সাউথইস্ট ইউএসএ ইনকাম ট্যাক্স সার্ভিসেস দায়িত্বশীলতার সঙ্গে ট্যাক্স ফাইলিং করে থাকায় প্রতিনিয়ত বাড়ছে কাস্টমার। যাদের মতামত আমাদের সুনামকে দিন দিন বাড়িয়ে দিচ্ছে। সাউথইস্ট ইউএসএ ইনকাম ট্যাক্স সার্ভিসেস এর যোগাযোগ ঠিকানা: ৭৪-০৯ ৩৭ এভিনিউ, সেকেন্ড ফ্লোর #২, জ্যাকসন হাইটস, নিউইয়র্ক ১১৩৭২, ফোন ৭১৮-৬৩৯ ৬২০৭, ফ্যাক্স ৭১৮ ৪১২ ৩২৪৯, মোবাইল ৯১৭ ৫৬৬ ১৬১২, ইমেইল ঁংধ.নফ৫৪@মসধরষ.পড়স



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: [email protected]
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.