সোমবার , ১৮ নভেম্বর ২0১৯, Current Time : 2:42 am




মাহফুজুর রহমান মিতাকে সংবর্ধনা

সাপ্তাহিক আজকাল : 19/10/2019

নিউইয়র্ক
বাংলাদেশের বিশিষ্ট শিল্পপতি আওয়ামী লীগ নেতা মো. মাহফুজুর রহমান মিতা এমপিকে সংবর্ধনা দিয়েছে সন্দ্বীপ প্রবাসীরা। গত ১০ অক্টোবর ব্রুকলিনে সর্বজনীন সংবর্ধনা কমিটি এ অনুষ্ঠানের আয়োজন করে।
ব্রুকলিন আওয়ামী লীগের সভাপতি নুরুল ইসলাম নজরুল অনুষ্ঠান পরিচালনা করেন। বাংলাদেশ মুসলিম সেন্টারের সাধারণ সম্পাদক হাজী সিরাজদ্দৌলা সেলিম সভাপতিত্ব করেন। অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বাংলাদেশ মুসলিম সেন্টারের সভাপতি হাজী আবুল হাসেম, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সহ সভাপতি সামসুদ্দিন আজাদ ও লুৎফুল কবীর, ব্রুকলিন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক আবুল কাসেম, ব্রুকলিন চার্চম্যাকডোনাল্ড আওয়ামী লীগের সভাপতি ইসমত হক সেলিম, হাজী মফিজুর রহমান, জাহাঙ্গীর শাহনেওয়াজ ডিকেন্স, হাজী মোস্তফা কামাল, বিদ্যুৎ দাস, আবদুল হামিদ, মোহাম্মদ কবির, মোহাম্মদ জাবেদ চেয়ারম্যান, রেফায়েত উল্লাহ চৌধুরী, হাজী মো. ইউসুফ, আবু তাহের, মোবারক হোসেন শামীম, আকবর হোসেন, ওয়ালিদ, বাদল, মো. সহিদ উল্লাহ, নোয়াব প্রমুখ।
অনুষ্ঠানে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত ও দোয়া মুনাজাত পরিচালনা করেন মাওলানা আবদুল বারী।
মাহফুজুর রহমান মিতা এমপিকে ফুল দিয়ে বরণ করে নেন প্রবাসী সন্দ্বীপবাসী।
মাহফুজুর রহমান মিতা তার সম্মানে এ আয়োজনের জন্য প্রবাসী সন্দ্বীপবাসী’র প্রতি গভীর কৃতজ্ঞতা প্রকাশ করেন। তিনি সব সময় তার এলাকাসহ বাংলাদেশের দরিদ্র-অসহায়দের পাশে থাকার অঙ্গীকার ব্যক্ত করেন।
মাহফুজুর রহমান মিতা এমপি নিজ এলাকা সন্দ্বীপ সহ বাংলাদেশ সরকারের সফলতা ও উন্নয়ন চিত্র তুলে ধরে বলেন, বাংলাদেশ অপ্রতিরুদ্ধ গতিতে এগিয়ে চলছে। অনুকুল বিনিয়োগ বান্ধব পরিবেশ বিরাজ করছে। দেশে বিনিযোগের বিপুল প্রয়োজন এবং অবারিত সুযোগ রয়েছে। প্রবাসী বিনিয়োগকারীদের বিনিয়োগে আকর্ষণীয় মুনাফা লাভেরও সুযোগ রয়েছে। বাংলাদেশের উন্নয়ন, অগ্রগতি ও অর্থনৈতিক উন্নয়নে প্রবাসীদের অবদানের প্রসংশা করে তিনি বলেন, বাংলাদেশের উন্নয়নে প্রবাসীদের আরো ভূমিকা রাখার সুযোগ রয়েছে। দেশের উন্নয়নে সকল প্রবাসীকে স্ব স্ব অবস্থান থেকে আরো ভূমিকা রাখার আহ্বান জানিয়ে বলেন, সরকার এজন্য সম্ভাব্য সকল ধরণের সহযোগিতা দিতে প্রস্তুত। বিদেশি বিনিয়োগকে আইন দ্বারা সুরক্ষা প্রদান করা হয়েছে। নতুন শিল্প কারখানা এবং সরকারি ও বেসরকারি খাতে বিনিয়োগের জন্য দেশের বিভিন্ন স্থানে বিশেষ অর্থনৈতিক অঞ্চল প্রতিষ্ঠা করা হয়েছে। প্রবাসীরা যার যার সুবিধাজনক অঞ্চলে সহজে সেখানে বিনিয়োগ করতে পারেন। প্রবাসী বিনিয়োগবান্ধব সরকারের এ সুযোগ গ্রহণ করার জন্য তিনি প্রবাসী সন্দ্বীপবাসীর প্রতি আহ্বান জানিয়ে বলেন, তিনি এব্যাপারে সর্বাত্মক সহযোগিতা দিতে প্রস্তুত।



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: [email protected]
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.