সোমবার , ২৩ সেপ্টেম্বর ২0১৯, Current Time : 3:41 am




নোবেলের কনসার্ট ১৫ সেপ্টেম্বর

সাপ্তাহিক আজকাল : 07/09/2019

আজকাল রিপোর্ট
সারে গা মা পা স্টার ও হালের জনপ্রিয় সংগীত শিল্পী মাইনুল আহসান নোবেলের একটি কনসার্ট নিউইয়র্কে অনুষ্ঠিত হচ্ছে। আগামী ১৫ সেপ্টেম্বর রোববার সন্ধ্যায় জ্যাকসন হাইটসের বেলোজিনো পার্টি হলে এ কনসার্টের আয়োজন করছে শোটাইম মিউজিক এন্ড প্লে। বুধবার খাবার বাড়ির পালকি পার্টি হলে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ তথ্য জানান শোটাইম মিউজিকের কর্ণধার আলমগীর খান আলম। সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন মাইনুল আহসান নোবেল ও ডা. চৌধুরী সারওয়ারুল হাসান। বক্তেব্যে আলমগীর খান আলম বলেন, হালের জনপ্রিয় সংগীতশিল্পী নোবেল আগামী ২ মাস যুক্তরাষ্ট্রে অবস্থান করবেন। বিভিন্ন রাজ্যে তার কনসার্ট অনুষ্ঠিত হবে। আমরা আগামী ১৫ সেপ্টেম্বর সন্ধ্যায় বেলোজিনো পার্টি হলে এ কনসার্টের আয়োজন করছি। কনসার্টে এখন টাইটেল স্পন্সরসহ অন্য স্পন্সর নির্ধারণ করা হয়নি।

তিনি বলেন, কনসার্টের টিকিটিমূল্য ৩০, ৫০ ও ১০০ ডলার। তবে স্পন্সরাই পাবেন সিআইপি টিকিট। এসব টিকিট জ্যাকসন হাইটস, জ্যামাইকা, ব্রঙ্কস ও ব্রুকলিনে পাওয়া যাবে বলে জানান আলমগীর খান আলম।
এক প্রশ্নের জবাবে নোবেল বলেন, জাতীয় সংগীত সংক্রান্ত যে বক্তব্য নিয়ে বিতর্ক ছড়িয়েছে তাতে আমার দু:খ প্রকাশ করার কিছুই নেই। আমি বিষয়টি যেভাবে বলেছি সেভাবে মানুষের কানে পৌঁছায়নি। বিষয়টি ঠিকভাবে কানে না পৌঁছানোর কারণে যারা কস্ট পেয়েছেন তাদের জন্য আমি দু:খ প্রকাশ করছি।
নোবেল বলেন, আমি এক বছর আগেও বাথরুম সিঙ্গার ছিলাম। এখন আপনাদের ভালবাসায় আপনাদের নোবেল হয়েছি, ভবিষ্যতেও আপনাদের ভালবাসা চাই।



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: [email protected]
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.