মঙ্গলবার , ২0 অগাস্ট ২0১৯, Current Time : 10:50 pm




হবু স্ত্রীকে নিয়ে বাড়ি খুঁজছেন প্রভাস?

সাপ্তাহিক আজকাল : 13/08/2019

‘আমরা খুব ভালো বন্ধু। কিন্তু আমরা বিয়ে করছি না। এই মুহূর্তে আমার বিয়ে করার কোনো তাড়া নেই।’ সম্প্রতি এক সাক্ষাৎকারে বলেছেন ‘দেবসেনা’ আনুশকা শেঠি। ‘বাহুবলী টু’ মুক্তি পাওয়ার পর থেকেই শোনা যাচ্ছে, ‘বাহুবলী’র পাত্রী নাকি ‘দেবসেনা’। আনুশকা শেঠির সঙ্গে সম্পর্ক আর বিয়ে নিয়ে প্রভাস বলেন, ‘এ বিষয়গুলো খুব ব্যক্তিগত। আর ব্যক্তিগত কোনো বিষয় নিয়ে জনসমক্ষে কথা বলতে চাই না।’ তবে পরের লাইনেই তিনি বলেন, ‘কারও সঙ্গে জুটি বাঁধলে আমি নিজেই গণমাধ্যমকে জানাব।’

এদিকে মুম্বাই মিরর আজ মঙ্গলবার জানিয়েছে, যুক্তরাষ্ট্রের লস অ্যাঞ্জেলেসে বাড়ি খুঁজছেন দক্ষিণের অন্যতম জনপ্রিয় তারকা প্রভাস ও আনুশকা শেঠি। তাঁরা শিগগিরই বিয়ে করছেন আর বিয়ের পর তাঁরা পাড়ি জমাবেন লস অ্যাঞ্জেলেসে। পুরো ব্যাপারটিকে কেউ কেউ ‘সম্ভাবনা আছে’ আর ‘হলেও হতে পারে’ বলে মন্তব্য করেছেন। আবার কেউ কেউ তা গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

কয়েক দিন আগে শুধু আনুশকা শেঠির জন্য নিজের নতুন ছবি ‘সাহো’র বিশেষ প্রদর্শনীর আয়োজন করেন প্রভাস। এরপর অনেকেই দুইয়ে দুইয়ে চার মেলানোর চেষ্টা করছেন। তাঁদের মতে, দুজনের কেউ সম্পর্ক কিংবা বিয়ে নিয়ে প্রকাশ্যে কোনো মন্তব্য না করলেও নিজেদের ভবিষ্যৎ নিয়ে এখনই ভাবতে শুরু করেছেন।

‘সাহো’ ছবির দৃশ্যে প্রভাস‘সাহো’ ছবির দৃশ্যে প্রভাস‘সাহো’ মুক্তি পাবে ৩০ আগস্ট। তেলেগু, তামিল আর হিন্দি ভাষায় তৈরি করা হয়েছে ছবিটি। চিত্রনাট্য লিখেছেন ও পরিচালনা করেছেন সুজিত। ছবিটি তৈরিতে খরচ হয়েছে ৩৫০ কোটি রুপি। অনেকেই মনে করছেন, ‘সাহো’ মুক্তির আগে প্রভাসকে আলোচনায় রাখার জন্য এমন খবর প্রচার করা হচ্ছে।

এর আগে দুবাইয়ে ‘সাহো’ ছবির শুটিং করতে গিয়ে প্রভাস চোট পান। আর তা শুনে সব কাজ ফেলে তখন দুবাইয়ে উড়াল দেন আনুশকা শেঠি। যদিও তাঁরা দুজনেই প্রেমের কথা স্বীকার করতে নারাজ, কিন্তু প্রেম না থাকলে কেউ কারও জন্য কেন এতটা পথ পাড়ি দিয়ে ছুটে যাবে? ‘বাহুবলী টু’ ছবির পর বলিউডের ‘সাহো’ ছবির কাজ শুরু করেন প্রভাস। এই ছবিতে তাঁর সহশিল্পী শ্রদ্ধা কাপুর ও নীল নিতীন মুকেশ।

এরপর থেকে প্রভাস আর আনুশকার প্রেমের গুঞ্জন আবারও মাথাচাড়া দিয়ে ওঠে। ইন্ডিয়া ডটকম ও জি নিউজের খবরে বলা হয়, আনুশকার বিয়ের জন্য উঠেপড়ে লেগেছেন তাঁর মা-বাবা। দক্ষিণী এই নায়কের সঙ্গেই বিয়ে দিতে চান তাঁরা। আর মন্দিরে গিয়ে পূজা-অর্চনা শুরু করে দিয়েছেন আনুশকার বাবা-মা।

প্রভাস ও আনুশকা শেঠিপ্রভাস ও আনুশকা শেঠিযদিও বিয়ে নিয়ে এখন পর্যন্ত মুখ খোলেননি প্রভাস। ‘বাহুবলী’ মুক্তি পাওয়ার পর নাকি ছয় হাজার বিয়ের প্রস্তাব পেয়েছিলেন প্রভাস। এ বছর বিয়ের পিঁড়িতে বসলে অসংখ্য তরুণী ভক্তের হৃদয় যে ভেঙে যাবে, তা বলাই যায়।



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: [email protected]
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.