রবিবার, ২0 অক্টোবর ২0১৯, Current Time : 6:41 pm
  • হোম » জাতীয় » ২৮ লাখ টাকা ছিনতাই, রাস্তায় শুয়ে বিলাপ করছেন গরু ব্যবসায়ী




২৮ লাখ টাকা ছিনতাই, রাস্তায় শুয়ে বিলাপ করছেন গরু ব্যবসায়ী

সাপ্তাহিক আজকাল : 11/08/2019

ছিনতাইকারীদের কবলে পড়ে ২৮ লাখ টাকা হারিয়ে রাজধানীর তেজগাঁও কলোনি বাজার গরুর হাট এলাকায় এক গরু ব্যবসায়ীকে রাস্তায় শুয়ে বিলাপ করতে দেখা যায়। বেলা পৌনে ১২টায় হাটের হাসিল ঘরের সামনে রাস্তায় একটি মিনি ট্রাকের সামনে শুয়ে পড়ে ওই গরু ব্যবসায়ী বিলাপ করে বলছিলেন- গাড়ি আমার ওপরে তুলে দেন। আমি বাঁচতে চাই না গো। আল্লাহ আল্লাহ। আমারে আপনারা মাইরা ফালান। ও মা গো আল্লাহ রে।

খোঁজ নিয়ে জানা যায়, ওই গরু ব্যবসায়ীর নাম মো. হানিফ শেখ। তার গ্রামের বাড়ি রাজশাহীতে। ধার-দেনা করে কোরবানির হাটে ১৮টি গরু নিয়ে এসেছেন। ইতিমধ্যে ১৬টি গরু ২৮ লাখ টাকায় বিক্রি হয়েছে। নগদ টাকা কাছে রাখা নিরাপদ না। তাই ভেবে ছেলে এবং জামাইয়ের মাধ্যমে টাকাগুলো বাড়িতে পাঠাচ্ছিলেন তিনি।

তিনি আরও জানান, রোববার সকাল ৮টার দিকে তার ছেলে এবং জামাইসহ তিনজন একটি সিএনজি নিয়ে গাবতলির দিকে রওনা হন। কিন্তু আসাদ গেট এলাকায় যাওয়ার পরে হঠাৎ চালক সিএনজি থামিয়ে দিয়ে বলে ইঞ্জিনে সমস্যা। এই বলে চালক সিএনজি থামিয়ে নামেন। সঙ্গে সঙ্গেই দুইজন লোক এসে বলে তোরা ছিনতাইকারী। সিএনজি থেকে নেমে আয়। এমন কথা শুনে তারা নিজেদের গরু ব্যবসায়ী পরিচয় দেয়।

তিনি জানান, তবুও কথা না শুনে চেক করার নাম করে তাদের সিএনজি থেকে নামায়। এরপর একটি স্থানে নিয়ে তারা নানা প্রশ্ন করা শুরু করে। ইতিমধ্যে সিএনজি চালক টাকার ব্যাগসহ লাপাত্তা হয়ে যায়। পরে তারা চিৎকার দেওয়া শুরু করলে ওই ব্যক্তিরাও দ্রুত সেখানে থেকে সটকে পড়েন।

ভুক্তভোগী হানিফ শেখ জানান, ঘটনার পরে তারা দ্রুত বিষয়টি পুলিশকে জানায়। পরে হাটের পুলিশ সদস্যদের পরামর্শে মোহাম্মদপুর থানায় লিখিত অভিযোগ দিয়েছেন তার ছেলে।

এ বিষয়ে মোহাম্মদপুর থানার পরিদর্শক অপারেশন মো. শরিফুল ইসলাম বলেন, ‘ঘটনাটি তদন্ত করা হচ্ছে। ঘটনাস্থল সুনির্দিষ্ট করে বলতে পারছেন না ভিকটিমরা। সে কারণে মোহাম্মদপুর থানার একটি টিম ও শেরে-ই-বাংলা নগর থানার অপর একটি টিম ঘটনাটি তদন্তে কাজ করছে।’



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: [email protected]
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.