মঙ্গলবার , ২0 অগাস্ট ২0১৯, Current Time : 1:21 am
  • হোম » বিনোদন » পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র ‌‘আদম’ এর শুভ মহরত




পূর্ণদৈর্ঘ্য বাংলা চলচ্চিত্র ‌‘আদম’ এর শুভ মহরত

সাপ্তাহিক আজকাল : 15/07/2019

ঢাকাস্থ ‘বিএফডিসি’ এর প্রজেকশন হলে ‘আদম’ চলচ্চিত্রটির শুভ মহরত অনুষ্ঠিত হয়েছে।  ১২ জুলাই এই প্রজন্মের তরুণ নির্মাতা আবু তাওহিদ হিরণ এর পরিচালনায় ও তামিম হোসেন এর প্রযোজনায় নির্মিত হতে যাচ্ছে ভিন্নর্ধমী চলচ্চিত্র ‘আদম’।

এর প্রযোজনা প্রতিষ্ঠান টি এইচ আর মিডিয়া হাউস।

আশির দশকে বাংলাদেশের দক্ষিণাঞ্চলের গ্রামীন জনপদের কোনো গভীর বাস্তবতা ও জীবনবোধের নিরীখে তৈরী একটি পটভূমিতে নির্মিত ভিন্নধর্মী গল্প নিয়ে গড়ে উঠবে ‘আদম’ চলচ্চিত্রটি।

এই চলচ্চিত্রে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিম, মনিরা মিঠু, জান্নাতুল ফেরদৌস ঐশী, ইয়াশ রোহান ও এ্যালেন শুভ্র এর মত প্রখ্যাত ও জনপ্রিয় অভিনয় শিল্পীরা।

‘আদম’ প্রসঙ্গে পরিচালক আবু তাওহীদ হিরণ জানান, এদেশের চলচ্চিত্রের এই অস্থির সময়ে আশির দশকের গল্প নিয়ে কাজ করা আসলেই চ্যালেঞ্জের।  আমি এবং আমার টিম এই চ্যালেঞ্জটি নিয়েছি এবং আমরা বিশ্বাস করি অবশ্যই এদেশের রুচিশীল দর্শকদের জন্য ভালো কিছু উপহার দিতে পারবো।

‘আদম’ চরচ্চিত্রের দুটি মূখ্য ভূমিকায় অভিনয় করেছেন মিস ওয়ার্ল্ড খ্যাত তারকা জান্নাতুল ফেরদৌস ঐশী ও স্বপ্নজাল খ্যাত ইয়াশ রোহান।  দুজনই জুটি বেঁধে এই প্রথম কোনো সিনেমায় অভিনয় করেছেন।  ব্যাতিক্রমী গল্প ও বৈচিত্রপূর্ণ চরিত্রের জন্য দুজনই খুব উচ্ছসিত।

তাদের দাবী অভিনয়, গল্প, নির্মাণ সবমিলিয়ে আমাদের দর্শকরা খুব ভালো একটি মৌলিক সিনেমা পেতে যাচ্ছে।

আদম’ এর শুভ মহরত অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র উন্নয়ন কর্পোরেশনের ব্যবাস্থাপনা পরিচালক (অতিরিক্ত সচিব) মো.আব্দুল করিম এনডিসি।

বিশেষ অতিথি ছিলেনবাংলাদেশ চলচ্চিত্র প্রযোজক, পরিচালক ও শিল্পী সমিতির নেতৃবৃন্দ।

সেই সাথে উপস্থিত ছিলেন ‘আদম’- এর অভিনয় শিল্পী ও কলাকুশলীবৃন্দসহ দেশের চলচ্চিত্র অঙ্গনের প্রখ্যাত ও গণ্যমান্য ব্যাক্তিবর্গ।



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: [email protected]
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.