বৃহস্পতিবার , ১৪ নভেম্বর ২0১৯, Current Time : 3:06 am




মুন্সিগঞ্জ-বিক্রমপুর এসোসিয়েশন’র বনভোজন

সাপ্তাহিক আজকাল : 06/07/2019

নিউইয়র্ক
মুন্সিগঞ্জ-বিক্রমপুর এসোসিয়েশন ইনক্’র বার্ষিক বনভোজন গত ৩০ জুন ওয়েস্টচেষ্টার ক্রোটন পয়েন্ট পার্কের খোলা মাঠে অনুষ্ঠিত হয়েছে। বনভোজনে বাংলাদেশি রকমারি খাবার আয়োজন, খেলা-ধূলা ও মনোজ্ঞ সাংস্কৃতিক পরিবেশনা ছিল চোখে পড়ার মত।

অনুষ্ঠানের প্রধান অতিথি যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান ও বিশেষ অতিথি মুন্সিগঞ্জ-বিক্রমপুর এসোসিয়েশনের প্রধান উপদেষ্টা ফার্মাসিস্ট মোহাম্মদ আক্তার হোসেন অন্যান্য অতিথি ও সংগঠনের কর্মকর্তাদের সঙ্গে নিয়ে বেলুন উড়িয়ে বনভোজনের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।
সংগঠনের উপদেষ্টা ও উৎসব কমিটির প্রধান সমন্বয়কারী মো. রফিকুল ইসলাম অনুষ্ঠান পরিচালনা করেন। সভাপতিত্ব করেন সংগঠনের সভাপতি আবু সায়েম ঢালী। শুভেচ্ছা বক্তব্য রাখেন এসোসিয়েশনের উপদেষ্টা ও সাবেক সাধারণ সম্পাদক আক্তার হোসেন, উপদেষ্টা ড. এসএ শেলী, সাধারণ সম্পাদক হাবিবুর রহমান দেওয়ান, উৎসব কমিটির আহ্বায়ক কাজী কায়্যূম উদ্দিন, সদস্য সচিব ও কোষাধ্যক্ষ খান মো. শাহজাহান, যুগ্ম আহ্বায়ক আবদুল আজিজ, সমন্বয়কারী কাজী জামান বিট, যুগ্ম সদস্য সচিব মনসুর আহমদ, বাংলাদেশ সোসাইটির সাধারণ সম্পাদক রুহুল আমিন সিদ্দিকী, ক্রীড়া ও আপ্যায়ন সম্পাদক মোহাম্মদ নওশেদ হোসেন, কার্যকরী সদস্য আজাদ বাকির, যুক্তরাষ্ট্র আওয়ামী ফোরামের সভাপতি হারুন উর রশিদ, আমেরিকান-বাংলাদেশি ওয়েলফেয়ার অর্গানাইজেশন ইনক’র সভাপতি আব্দুস শহীদ, বাংলাদেশি কমিউনিটি অব নর্থ ব্রঙ্কসের সভাপতি সিরাজুল ইসলাম খান, কমিউনিটি এক্টিভিস্ট সোনার বলাই প্রমুখ।
বিভিন্ন বয়সী ছেলে-মেয়েদের জন্য আয়োজন করা হয় খেলা-ধুলার। মহিলাদের জন্যও ছিল বিশেষ আয়োজন। ছিল র‌্যাফেল ড্র। এতে পুরষ্কার হিসেবে ছিল বিভিন্ন মূল্যবান সামগ্রী। শেষে খেলাধুলায় অংশগ্রহণকারি এবং র‌্যাফেল ড্র বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।
প্রধান অতিথি ড. সিদ্দিকুর রহমান ও বিশেষ অতিথি ফার্মাসিস্ট মোহাম্মদ আক্তার হোসেনকে বিশেষ উপহার সামগ্রী প্রদান করা হয়।
সংগঠনের সাংস্কৃতিক সম্পাদক জুঁই ইসলামের পরিচালনায় প্রবাসের জনপ্রিয় শিল্পীদের মনোজ্ঞ পরিবেশনা দর্শক-শ্রোতারা দারুণভাবে উপভোগ করেন। শিল্পীদের মধ্যে ছিলেন সবিতা দাস, মনিকা দাস প্রমুখ।
সার্বিক তত্ত্বাবধানে ছিলেন মুন্সিগঞ্জ-বিক্রমপুর এসোসিয়েশনের সভাপতি আবু সায়েম ঢালী, সিনিয়র সহ-সভাপতি আকবর হোসেন, সহ-সভাপতি জহিরুল আমিন ফারুক, সেলিম ঠাকুর, মো: মামুন শেখ, মো: নাদিম আহমেদ, মো: আনোয়ার শেখ ও কাজী কাইয়্যূম উদ্দিন, সাধারণ সম্পাদক মো: হাবিবুর রহমান দেওয়ান, সহ-সাধারণ সম্পাদক মনসুর আহম্মেদ, কোষাধ্যক্ষ খান মোহাম্মদ শাহজাহান, সাংগঠনিক সম্পাদক নুসরাত শারমীন, প্রচার সম্পাদক কাজল মাঝি, সাংস্কৃতিক সম্পাদিকা জুই ইসলাম, সহকারী সাংস্কৃতিক সম্পাদিকা মনিকা দাস, সমাজ কল্যাণ সম্পাদিকা আসমা আজিজ, আন্তর্জাতিক সম্পাদিকা আইনুন রিবিন, ক্রীড়া সম্পাদক মো: সবুজ, আপ্যায়ন সম্পাদিকা সায়মা জামান, সদস্য মো: আবুবকর, মাহমুদুল হাসান, মো: অপু, মো: মিলু, মো: রোমান ও মো: রতন শেখ।
পরামর্শক ছিলেন প্রধান উপদেষ্টা মোহাম্মদ আকতার হোসেন, উপদেষ্টা মো: আখতার হোসেন, ড. এস আই শেলী, লে: কর্নেল (অব) আবদুল মালেক, মুক্তিযোদ্ধা সাজেদুল ইসলাম, মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল হালিম, মো: রফিকুল ইসলাম, কাজী জামান বিটুু, মো: আবদুল আজিজ ও মো: আব্দুল হাই।



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: [email protected]
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.