মঙ্গলবার , ২0 অগাস্ট ২0১৯, Current Time : 2:36 am




জমে উঠেছে নিউইয়র্ক ফুটবল লীগ

সাপ্তাহিক আজকাল : 06/07/2019

 

নিউইয়র্ক
বাংলাদেশ স্পোর্টস কাউন্সিল অব আমেরিকা আয়োজিত চলতি ‘নিউইয়র্ক ফুটবল লীগ’-এর তৃতীয় সপ্তাহের খেলায় যুব সংঘ (বি) জ্যাকসন হাইটস স্পোর্টিং ক্লাবকে হারিয়ে পূর্ণ পয়েন্ট অর্জন করেছে। অপরদিকে ব্রাদার্স এলায়েন্স ও আইসাব এবং সোনার বাংলা ও যুব সংঘ (এ) পয়েন্ট ভাগাভাগী করেছে। ৩০ জুন রোববার বিকেলে লীগের তিনটি খেলা অনুষ্ঠিত হয়।
কুইন্সের নিউ টাউন অ্যাথলেটিক মাঠে অনুষ্ঠিত দিনের প্রথম খেলায় যুব সংঘ (বি) সহজেই ৪-১ গোলে জ্যাকসন হাইটস স্পোর্টিং ক্লাবকে পরাজিত করে পূর্ণ পয়েন্ট লাভ করে। খেলার প্রথমার্ধের ১৫ ও ১৯ মিনিটের সময় বিজয়ী দলের বাবলু দুটি গোল করেন (২-০)। এরপর দ্বিতীয়ার্দের ৩৫ মিনিটের সময় জ্যাকসন হাইটসের মিজান একটি গোল পরিশোধ করেন (২-১)। পরবর্তীতে খেলার ৪২ ও ৪৭ মিনিটের সময় যুব সংঘের সুহেল আরো দুটি গোল করেন (৪-১)। ফলে খেলায় জয়ী হয়ে যুব সংঘ পূর্ণ পয়েন্ট লাভ করে।
দিনের দ্বিতীয় খেলায় ব্রাদার্স এলায়েন্স ও আইসাব অংশ নেয়। আক্রমণ পাল্টা আক্রমনের মধ্য দিয়ে অনুষ্ঠিত খেলাটি গোল শ্যূ ড্র হওয়ায় উভয় দলকে পয়েন্ট ভাগাভাগী করতে হয়।
দিনের তৃতীয় ও শেষ খেলাটিও গোল শূন্য ড্র হয়। ফলে সোনার বাংলা ও যুব সংঘ (এ)-কে পয়েন্ট ভাগাভাগী করে নিতে হয়। তবে খেলাটি ছিলো উত্তেজনায় ভরপুর।
স্পোর্টস কাউন্সিলের কর্মকর্তাদের মধ্যে সভাপতি মহিউদ্দিন দেওয়ান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রশিদ রানা সহ ওয়াহিদ কাজী এলিন, সাইকুল ইসলাম, মফিজুল ইসলাম রুমি, কাজী তোফায়েল ইসলাম, জিল্লুর রহমান সহ আরো অনেকে মাঠে উপস্থিত ছিলেন।



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: [email protected]
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.