শনিবার, ২0 জুলাই ২0১৯, Current Time : 2:56 am




ব্রুকলিন পথমেলা রোববার

সাপ্তাহিক আজকাল : 22/06/2019

নিউইয়র্ক
বাংলাদেশি- আমেরিকান ফ্রেন্ডশীপ সোসাইটি (বাফস) ও ৬৬ প্রিসেঙ্কট কমিউনিটি কাউন্সিল যৌথভাবে আয়োজিত ‘টাইম টেলিভিশন ঈদ আনন্দ ও পথমেলা-২০১৯’ আয়োজনের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। আগামী ২৩ জুন রোববার দিনব্যাপী ব্রুকলিনের চার্চ-ম্যাগডোনাল্ড এভিনিউতে ৫মবারের মতো এই মেলা অনুষ্ঠিত হবে। প্রবাসী বাংলাদেশিদের বিনোদনের পাশাপাশি দেশীয় শিল্প-সংস্কৃতি তুলে ধরা সহ সকল প্রবাসীর মধ্যকার সৌহার্দ্য-সম্প্রীতির বন্ধনকে আরো জোরদার করার লক্ষ্যেই এই পথমেলার আয়োজক করা হয়েছে বলে আয়োজকদের পক্ষ থেকে জানানো হয়েছে। মেলায় দেশ ও প্রবাসর শিল্পীদের সঙ্গীত, নৃত্য ছাড়াও নানান পন্যের স্টল আর বিনোদনের ব্যবস্থা থাকবে। এবারের অনুষ্ঠানে প্রবাসে বসবাসকারী দু’জন বীর মুক্তিযোদ্ধাকে সম্মাননা জানানো হবে বলে আয়োজকরা জানিয়েছেন।
‘টাইম টেলিভিশন ঈদ আনন্দ ও পথমেলা-২০১৯’ আয়োজক কমিটির আহবায়ক শাহ নেওয়াজ ও বাফস’র সভাপতি কাজী আজম, সাধারণ সম্পাদক মাকসুদুল হক চৌধুরী জানান, ব্রুকলিনে আয়োজিত অনুষ্ঠানের সকল প্রস্তুতি সম্পন্ন হয়েছে। এখন শুধু অপেক্ষার পালা। আশা করছি সবার সার্বিক সহযোগিতায় অতীতের চেয়ে এবার আরো ভালো অনুষ্ঠান উপহার দেয়া সম্ভব হবে।
উল্লেখ্য, বিগত চার বছরের মতো এবছরও বাংলাদেশি-আমেরিকান ফ্রেন্ডশীপ সোসাইটি (বাফস) ও ৬৬ প্রিসেক্ট কমিউনিটি কাউন্সিল যৌথভাবে ঈদ আনন্দ ও পথমেলা-২০১৯ এর আয়োজন করা হয়েছে। এবারের আয়োজনের টাইটেল স্পন্সর হচ্ছে নিউইয়র্কের জনপ্রিয় টিভি চ্যানেল ‘টাইম টেলিভিশন’।
শাহ নেওয়াজ ও কাজী আজম, মাকসুদুল হক চৌধুরী বলেন, প্রবাসী বাংলাদেশিদের বিনোদনের পাশাপাশি বাংলাদেশের শিল্প-সংস্কৃতি প্রবাসে তুলে ধরা সহ সকল প্রবাসী বাংলাদেশির মধ্যকার সৌহার্দ্য-সম্প্রীতির বন্ধনকে আরো জোরদার করার লক্ষ্যেই আগামী ২৩ জুন ‘টাইম টেলিভিশন ঈদ আনন্দ ও পথমেলা’-এর আয়োজন করা হয়েছে। মেলায় নিউইয়র্ক সিটি প্রশাসন, স্থানীয় প্রশাসন ও মূলধারার রাজনীতিক সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিবর্গ আমন্ত্রিত থাববেন। মেলায় থাকবে প্রবাস ও দেশের জনপ্রিয় শিল্পীদের সঙ্গীত ও নৃত্য। আরো থাকবে স্টল, শিশু-কিশোর-কিশোরীদের বিনোদনের জন্য বিশেষ আয়োজন। এবারের ঈদ আনন্দ ও পথমেলা সফল করতে তিনি সবার সার্বিক সহযোগিতা কামনা করেন। তারা বলেন, কোন ব্যবসয়িক স্বার্থে নয়, মূলত: প্রবাসী বাংলাদেশীদের অনন্দ-বিনোদন দিতে আর মূলধারার সাথে কমিউনিটির সম্পৃক্ততা বৃদ্ধির জন্যই বিগত বছরগুলোর মতো এবছরও পথমেলার আয়োজন করা হয়েছে। আর এসব আয়োজনে কমিউনিটি এগিয়ে যাচ্ছে।
‘টাইম টেলিভিশন ঈদ আনন্দ ও পথমেলা-২০১৯’ এর সমন্বয়কারী সৈয়দ ইলিয়াস খসরু অতীতের মতো এবছরের পথমেলা সফল করতে প্রবাসের সবার সার্বিক সহযোগিতা কামনা করেন।



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: [email protected]
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.