মঙ্গলবার , ২0 অগাস্ট ২0১৯, Current Time : 2:56 am




এক মঞ্চে গাইলেন বেবী নাজনিন ও সামিনা

সাপ্তাহিক আজকাল : 22/06/2019


আজকাল রিপোর্ট
ইভেন্ট টাইম মিউজিকের আয়োজনে রোববার সন্ধ্যায় কুইন্স প্যালেসে হয়ে গেল ‘ঈদ ফেস্টিভেল ও কালচারাল ইভেন্ট ২০১৯’। অনুষ্ঠাকে এক মঞ্চে সংগীত পরিবেশন করে প্রবাসীদের মুগ্ধ করেন জনপ্রিয় দুই সংগীতশিল্পী বেবী নাজনীন ও সামিনা চৌধুরী।
অনুষ্ঠানের কনভেনার সেলিম ইব্রাহিম বলেন, আমরা চেষ্টা করেছি ভাল একটি অনুষ্ঠান উপহার দেয়ার জন্য। কতটুকু সফল হয়েছি সেটার বিচার ভার শ্রোতাদের উপর রইলো। মিউজিশিয়ানদের অনুষ্ঠানের হলে পৌঁছাতে দেরি হওয়ার কারণে অনুষ্ঠান শুরু করতে একটু দেরি হয়েছে এছাড়া জ্ঞাতসারে কোন ভুল থাকলে ক্ষমা করবেন। আয়োজকদের পক্ষ থেকে অনুষ্ঠানে ছিলেন কো- কনভেনার ঝর্ণা ফাত্তা, মেম্বার সেক্রেটারি ইঞ্জিনিয়ার আব্দুল খালেক, জয়েন্ট মেম্বার সেক্রেটারি সাদিয়া আফরিন, প্রধান উপদেষ্ঠা ইশতিয়াক আহমেদ রুমি, উপদেষ্টা এলিজা আক্তার মুক্তা, রাজি আহমেদ, সাফিউল আজম, রহমান মুস্তাফিজুর রহমান, প্রোগ্রাম প্রডিউসার নাছির খান।
অন্ষ্ঠুানের প্রধান অতিথি শমশের আলী বলেন, অনেক দিন পরে এরকম একটি ভাল অনুষ্ঠান উপভোগ করছি। একজন বাঙালী হয়ে আরেক জন বাঙালীর পাশে দাঁড়ানো বা সহযোগিতা করা আমাদের প্রত্যোকেরই দায়িত্ব।

অনুষ্ঠানের গেস্ট অব অনার ছিলেন ডা: চৌধুরী সারোয়ার হাসান। বিশেষ অতিথি ছিলেন যথাক্রমে তুষার ভুইয়া, এটর্নী মঈন চৌধুরী, দুলাল বেহেদু, ডা: রাজেশ জে পাটেল ও মো: জে হোসেন ।
মধ্যরাত পর্যন্ত গানে গানে দর্শকদের মাতিয়ে রাখেন বেবী নাজনীন ও সামিনা চৌধুরী। অনুষ্ঠানে আরো সংগীত পরিবেশন করেন মনিকা দাস, রউশন কাজল, রুবিনা শিল্পী, মারিয়া আক্তার মৌ, নাছির খান, তুষার ভুইয়া ও সেলিম ইব্রাহিম। মাজেদ ডিজায়ারের ড্যান্স ছিল উপভোগ্য।
অনুষ্ঠানের সাউন্ড এ লাইটে ছিলেন সাউন্ড গিয়ারের সায়েম। মিউজিকে ছিল বাংলা ব্যান্ড। অন্ষ্ঠুান উপস্থাপনা করেন শামসুন নাহার নিম্মি, ঝর্ণা ফাত্তা ও আমরিন হোসেন।



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: [email protected]
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.