বৃহস্পতিবার , ১৯ সেপ্টেম্বর ২0১৯, Current Time : 4:33 am




বাংলা ক্লাবের ইফতার

সাপ্তাহিক আজকাল : 01/06/2019

নিউইয়র্ক
ধর্মীয় উৎসব আমেজে অনুষ্ঠিত হয়েছে নিউইয়র্কে বাঙালীদের অন্যতম সামাজিক সংগঠন বাংলা ক্লাব ইউএসএ ইনক’র ইফতার ও দোয়া মাহফিল। গত ২৪ মে শুক্রবার ব্রঙ্কসের স্টারলিং-বাংলাবাজার এলাকার একটি রেষ্টুরেন্টে সংগঠনটি ইফতার অনুষ্ঠানের আয়োজন করে।
সংগঠনের সভাপতি আবুল কালাম পিনুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেনের পরিচালানায় এবং সহ সভাপতি মো: কামরুজ্জামান বাবু ও মো. মমিনুল ইসলামের সার্বিক তত্ত্বাবধানে ইফতার মাহফিলে মাহে রমজানের গুরুত্ব ও তাৎপর্য নিয়ে আলোচনা করা হয়। মাহফিলে দেশ, জাতি ও বিশ্ব মানবতার শান্তি কামনায় দোয়া-মুনাজাত পরিচালনা করেন মো. কামাল উদ্দিন।
ইফতার মাহফিলে সার্বিক সহযোগিতায় ছিলেন বাংলা ক্লাব ইউএসএ’র উপদেষ্টা মীর সারোয়ার আলী ও রুহুল আমিন, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক, প্রচার সম্পাদক সোনার বলাই, কোষাধ্যক্ষ মিজানুর রহমান, সদস্য জুয়েল, চুন্নু, রকিউজ্জামান প্রমুখ।
নিউইয়র্কের কমিউনিটি নেতৃবৃন্দ, ব্যবসায়ী, সংস্কৃতি কর্মী, সাংবাদিক, ক্লাব সদস্যদের পরিবার-পরিজন সহ বিপুল সংখ্যক প্রবাসী বাংলাদেশী ইফতার মাহফিলে অংশ নেন।
সংগঠনের সভাপতি আবুল কালাম পিনু, সহ সভাপতি মো: কামরুজ্জামান বাবু ও মো. মমিনুল ইসলাম, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক আজিজুল হক, প্রচার সম্পাদক সোনার বলাই এবং কোষাধ্যক্ষ মিজানুর রহমান এ আয়োজনে অংশ নেয়ার জন্য অতিথি সহ সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে সংগঠনের আয়োজনে অনুষ্ঠিতব্য পিকনিকে সকলকে আগাম আমন্ত্রণ জানান।
অনুষ্ঠানের বিশেষ অংশ ‘ইউএসএনিউজঅনলাইন.কম’র ফেইসবুকে সরাসরি সম্প্রচারিত হয়।



Chief Editor & Publisher: Zakaria Masud Jiko
Editor: Manzur Ahmed
37-07 74th Street, Suite: 8
Jackson Heights, NY 11372
Tel: 718-565-2100, Fax: 718-865-9130
E-mail: [email protected]
� Copyright 2009 The Weekly Ajkal. All rights reserved.